Need help? Call @ 01300-586898
অর্ডার করতে কল করুন ০১৩০০-৫৮৬৮৯৮

রিটার্ন এবং রিফান্ড নীতি

রিটার্ন পলিসি

কুরিয়ার এর মাধ্যমে পণ্য গ্রহনের সময় পণ্য ফিজিক্যালি ক্ষতিগ্রস্থ/ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে ক্রেতা অবশ্যই পণ্য গ্রহণ করবেননা। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা গ্রহণ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না.

পণ্য ডেলিভারি পাবার পর পণ্য ক্ষতিগ্রস্ত/ভাঙা, ত্রুটিপূর্ণ, অসম্পূর্ণ, মেনুফেকচারিং ত্রুটি থাকলে ক্রেতা ২৪ ঘন্টার মধ্যে এপস/ওয়েবে/ফোনে রিটার্ন আবেদন করতে পারবেন। রিটার্ন পাঠানোর অনোমুদনের নিশ্চিতকরন মেসেজ পেলে ক্রেতা পণ্যটি রিটার্নের কাজ শুরু করবেন। রিটার্ন অনুমোদনের জন্য প্রয়োজনীয় ক্ষেত্রে (পণ্যের ধরনের উপর নির্ভর করে) পণ্যের আনবক্সিং ভিডিও প্রয়োজন হতে পারে। অনুমোদনহীনভাবে কোন পন্য রিটার্ন পাঠালে তা রিসিভ করা হবেনা।

রিটার্নকৃত পণ্যটিতে অবশ্যই মূল ট্যাগ,  ব্যবহারকারীর ম্যানুয়াল,  ওয়ারেন্টি কার্ড,  চালান এবং প্রেরিত আনুষাঙ্গিক সকল কিছু অন্তর্ভুক্ত থাকতে হবে। পণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত অবস্থায় প্রস্তুতকারকের প্যাকেজিং/বক্সে ফেরত দিতে হবে। ক্রেতা তার নিকটতম কুরিয়ার এ (রিটার্ন অনোমোদন নিশ্চিতকরনের সময় জানিয়ে দেয়া হবে)  প্যাকেজে অর্ডার নম্বর ও রিটার্ন ট্র্যাকিং নম্বর লিখে  বিনামূল্যে  ড্রপ অফ করবেন। হিমালয় ডিজিটাল ওপিসি পণ্য প্রাপ্তির পর কিউসি টিম যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/ জ্বলা অবস্থায় পায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে। যদি ক্রেতার  রিটার্ন বাতিল করা হয়,  আইটেমটি ৩-১০  দিনের মধ্যে গ্রাহকের কাছে ফেরত দেওয়া হবে। তিনটি (৩) ব্যর্থ ডেলিভারি প্রচেষ্টার পরে আইটেমগুলি স্ক্র্যাপে পাঠানো হবে এবং কোন ভাবেই ফেরত দেওয়া হবে না। এক্ষেত্রে ক্রেতা সকল দায় বহন করবেন।

রিপ্লেস বা পরিবর্তনের ক্ষেত্রে ডেলিভারির ২৪ ঘন্টার মধ্যে হিমালয় ডিজিটাল ওপিসিকে কল/মেসেজ/চ্যাট/কমপ্লেইন বক্সে জানাতে হবে। অর্ডারের সাথে ডেলিভারির পণ্যের মিল থাকার পরেও রিপ্লেস করতে চাইলে ডেলিভারি চার্জ প্রদানে ইচ্ছুক হলেই কেবল ডেলিভারি ম্যান পণ্য নিয়ে আসবেন এবং রিপ্লেস কার্যক্রম শুরু হবে।এক্ষেত্রেও আগের পণ্যটিতে অবশ্যই মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, চালান এবং প্রেরিত আনুষাঙ্গিক সকল কিছু অন্তর্ভুক্ত থাকতে হবে। পণ্যটি অবশ্যই আসল, অব্যাবহৃত এবং অক্ষত অবস্থায় প্রস্তুতকারকের প্যাকেজিং/বক্সে ফেরত দিতে হবে। 

 রিফান্ড পলিসি

  • ক্রেতার রিফান্ডের অর্থ সাধারণত ৭-১০ কার্যদিবসের মধ্যে ফেরত দেওয়া হবে, তবে বিষয়টি অর্থপ্রদানের মাধ্যম/গেটওয়ের উপর নির্ভর করে ।
  • অর্থ প্রদানের একই পেমেন্ট সিস্টেমে রিফান্ড শুরু করা হবে অর্থাৎ, গ্রাহক যদি বিকাশের মাধ্যমে অর্থ প্রদান করেন, তাহলে গ্রাহককে বিকাশের মাধ্যমে ফেরত দেওয়া হবে। অন্য কোনো পেমেন্ট চ্যানেলের মাধ্যমে গ্রাহককে ফেরত দেওয়া যাবে না। কিন্তু হিমালয় ডিজিটাল ওপিসি রিফান্ড সিস্টেমকে দ্রুত বা গ্রাহকের জন্য সহজ করার জন্য অন্যান্য  সহজ  মাধ্যমগুলির  মাধ্যমে রিফান্ড পুনঃবিবেচনা করার অধিকার রাখে।
  • কার্ডের অর্থ রিফান্ড দেওয়ার ক্ষেত্রে, রিফান্ড সরাসরি গ্রাহকের ডেবিট/ক্রেডিট কার্ডে দেওয়া হবে, আংশিকভাবে ফেরত দেওয়া যাবে না।
  • সম্মানিত ক্রেতাগন যদি পেমেন্ট করার সময় কোন প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন তাহলে রিফান্ড করার সময় ক্যাশব্যাকের সমপরিমান টাকা কেটে রাখা হবে।

রিফান্ডের ধরন

  • রিটার্ন থেকে রিফান্ডঃ গ্রাহকদের আইটেম ওয়্যারহাউজে ফেরত গেলে এবং QC সম্পন্ন হলে রিফান্ড প্রক্রিয়া শুরু হবে।
  • বাতিল অর্ডার থেকে রিফান্ডঃ  অর্ডার বাতিল এর প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন করা হলে রিফান্ড স্বয়ংক্রিয়ভাবে শুরু হবে।
  • ডেলিভারি ব্যর্থ হলে রিফান্ডঃ এক্ষেত্রে আইটেমটি বিক্রেতার কাছে পৌঁছে গেলে ফেরত প্রক্রিয়া শুরু হবে। ক্রেতার ঠিকানার এলাকার উপর নির্ভর করে এক্ষেত্রে আরও সময় লাগতে পারে।

**রিটার্ন রিফান্ড পলিসি সময় উপযোগী আধুনিকরনে যে কোন সময় পরিবর্তন, পরিবর্ধন, সংযোজন, বিয়োজন করার ক্ষমতা হিমালয় ডিজিটাল ওপিসি সংরক্ষন করে। আপডেট পলিসি দেখতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Return Policy

❖ Buyer must not accept the product from the courier if the product is physically damaged/broken or the packet is torn while receiving the product through the courier. If the product is damaged by the courier, the buyer will accept it as his responsibility and no complaint will be accepted later in this regard.

❖ After delivery of the product, if the product is damaged/broken, defective, incomplete, manufacturing defect, the buyer can apply for a return within 24 hours via App/Web/Phone. After receiving the return approval confirmation message, the buyer will start the process of returning the product. Product unboxing video may be required (depending on product type) in cases where return authorization is required. Unauthorized product returns will not be accepted.

❖ Returned product must include original tags, user manual, warranty card, invoice, and all accompanying accessories. The product must be returned in its original and undamaged manufacturer’s packaging/box. The buyer will drop off free of charge at his nearest courier (notified at the time of confirmation of return authorization) writing the order number and return tracking number on the package. If the QC team finds the product broken or burnt/burned upon receipt of the product by Himalaya Digital OPC, the buyer shall bear full responsibility for the product. If the buyer’s return is canceled, the item will be returned to the customer within 3-10 days. Items will be scrapped after three (3) failed delivery attempts and will not be refunded in any way. In this case, the buyer will bear all the responsibilities.

❖ In case of replacement or change, within 24 hours of delivery, Himalaya Digital OPC should be informed through Call/messages/chat/complaint box. If you are willing to provide a delivery charge to replace when the delivered product matches with order then a replacement process is initiated. The previous product must also include the original tags, user manual, warranty card, invoice, and all accessories shipped. The product must be returned in its original and undamaged manufacturer’s packaging/box.

Refund Policy

  • Buyer’s refund money will be refunded normally within 7-10 working days, but it depends on the payment method/gateway.
  • Refund will be initiated in the same payment system of payment i.e., if the customer paid through bKash, the customer will be refunded through bKash. Refunds cannot be made to the customer through any other payment channel. But Himalaya Digital OPC reserves the right to reconsider the refund through other convenient means to make the refund system faster or easier for the customer.
  • In case of a card refund, the refund will be made directly to the customer’s debit/credit card, and cannot be partially refunded.
  • Respected customers if they have received any kind of cashback while making the payment, then the amount equal to the cashback will be deducted while making the refund.

Types of Refund

  • Refunds from Returns: The refund process will start once the customer’s items are returned to the warehouse and QC is completed.
  • Refunds from Canceled Orders: Refunds will be automatically initiated once the order cancellation process is completed successfully.
  • Refund in case of delivery failure: In this case, the refund process will start once the item reaches the seller. It may take more time depending on the area of the buyer’s address.

**Himalaya Digital OPC reserves the right to change, extend, add, or subtract at any time to make the return and refund policy timely and modern. Keep an eye on our website for updated policies.

Need help?

Contact us at {hello@himalaya.com.bd} for questions related to refunds and returns.

Home Shop Cart 0 Wishlist Account 0 Compare Categories
Shopping Cart (0)

Your bag is empty

Don't miss out on great deals! Start shopping or Sign in to view products added.

Shop What's New Sign in
Main Menu